মুক্তি পাচ্ছে সালমান খানের ‘টাইগার-৩’

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

বলিউড ভাইজানের ভক্তদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত সিনেমা ‘টাইগার-৩’। এরই মধ্যে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার-৩’ সিনেমার পোস্টার সিনেমাপ্রেমীদের মনে তুমুল সাড়া ফেলেছে। ঘোষণা করা হয়েছে চলতি বছরে দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

ইনস্টাগ্রামে সালমান খান সিনেমার পোস্টারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘আ রাহা হুঁ!’ তিনি আরও লেখেন আসছি, ২০২৩ সালের দীপাবলিতে ‘টাইগার-৩’ নিয়ে। আপনার কাছাকাছি হলে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে আমদের ছবি।

universel cardiac hospital

পোস্টারে দেখা যাচ্ছে সালমান ও ক্যাটরিনা ধ্বংসস্তূপের সামনে বন্দুক হাতে দাঁড়িয়ে। টাইগার রূপে সালমান, সঙ্গে গলায় অতিপরিচিত স্কার্ফ।

পোস্টারটি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, নেই কোনো সীমা। নেই ভয়। পিছনে ফিরে দেখার কিছু। এই দীপাবলিতে প্রেক্ষাগৃহে ‘টাইগার-৩’।

‘পাঠান’ মুক্তির পর থেকেই ‘টাইগার-৩’ নিয়ে বিভিন্ন গুঞ্জন শুরু হয়েছিল। এটিই ‘পাঠান’-এরপর এর ‘স্পাই ইউনিভার্স’-এর পঞ্চম সিনেমা হতে চলেছে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফের বহুল প্রতীক্ষিত এ সিনেমাটির শুট বিশ্বের নানা জায়গায় করা হয়েছে, এটি দর্শকদের একদম একটি অন্যরকম সিনেমাটিক অভিজ্ঞতা দেবে বলেনই আশা করছেন সিনেমার নির্মাতা।

জুন মাসে, ‘টাইগার-৩’-এর একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় দেখা গিয়েছিল। ছোট সেই ক্লিপটিতে সালমান খান ও শাহরুখ খানকে দেখা গিয়েছিল। সেই ভিডিওতে দেখা গিয়েছিল সালমান কপালে আঘাত পেয়েও ছুটছে, আর তাকে অনুসরণ করছেন ‘পাঠান’ রূপী শাহরুখ।

‘পাঠান’ সিনেমায় সালমানের ঝলক ভক্তদের উন্মাদনা বাড়িয়ে দিয়েছিল। অভিনেতা ‘পাঠান’সিনেমা টাইগারের চরিত্রে অভিনয় করেছিলেন এবং সেখানেই বলা হয়েছিল টাইগার যাচ্ছে মিশনে, ভবিষ্যতে যদি দরকার পরে ‘পাঠান’কে তার প্রয়োজন হতে পারে সহায়তা জন্য, যা ‘টাইগার-৩’-এর উচ্ছ্বাসকে আরও বাড়িয়ে দিয়েছিল।

শেয়ার করুন