পিটিআইয়ের প্রেসিডেন্ট ২ দিনের রিমান্ডে

মত ও পথ ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআইয়ের প্রেসিডেন্ট পারভেজ এলাহিকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আজ বুধবার রাজধানী ইসলামাবাদের একটি সন্ত্রাস দমন আদালত গত ১৮ মার্চ দায়ের এক মামলায় তাকে রিমান্ডে পাঠান। খবর ডনের।

গতকাল মঙ্গলবার জননিরাপত্তা আইনে পারভেজ এলাহিকে আটকে রাখার ওপর স্থগিতাদেশ দেন ইসলামাবাদ হাইকোর্ট। আদালত পুলিশ হেফাজত থেকে তাকে মুক্তি দেওয়ার আদেশ দেন। তবে মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টা পর আবার তাকে গ্রেপ্তার করা হয়। এরপর পুরোনো মামলায় তাকে রিমান্ডে নেওয়া হলো।

universel cardiac hospital

ইমরান খানকে আদালত চত্বর থেকে আটক করার পর পাকিস্তানজুড়ে বিক্ষোভ–সহিংসতা শুরু হয়। গত ৯ মে শুরু হওয়া ওই সহিংসতার জেরে পিটিআই নেতাকর্মীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করে সরকার। এরপর থেকে একাধিক মামলায় অন্তত ১১ বার গ্রেপ্তার হয়েছেন পারভেজ এলাহি।

গতকাল ইসলামাবাদ পুলিশ সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (আগের নাম টুইটার) দেওয়া এক পোস্টে জানায়, পারভেজ এলাহিকে মুক্তি দেওয়া হয়েছে। এর প্রায় আট মিনিট পর আরেকটি পোস্টে তাকে আবার গ্রেপ্তার করার কথা জানানো হয়। বলা হয়, সন্ত্রাস দমন আইনের মামলায় তিনি গ্রেপ্তার হয়েছেন।

শেয়ার করুন