ইতালিতে বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কাম্পানীয়ার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রবাস ডেস্ক

ইতালিতে বাংলাদেশ কমিউনিটি তথা প্রবাসীদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কাম্পানীয়া ইতালির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি জাকির হোসেন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর নবী মুন্সীর পরিচালনায় এবং সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বেপারীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব মিজানুর রহমান।

universel cardiac hospital

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হোসেন শরীফ ও ১ নং সদস্য মতিউর রহমান মতিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বিশিষ্ট ব্যক্তিত্ব কুদ্দুস হাওলাদার, নাদিম বেপারী, মালেক পালোয়ান, আব্দুল লিয়াকত, দেলোয়ার আহমেদ ও প্রবীণ ব্যক্তিত্ব সেলিম হাওলাদার প্রমূখ।

বক্তারা বলেন, বিভক্তি নয় ঐক্যবদ্ধতা হবে এই সংগঠনের মূলমন্ত্র। এ স্তম্ভের উপরেই নির্ভর করে সমাজের আদর্শ, ধর্মীয় আচার-আচরণ, সামাজিক একাত্মতা ও সামাজিক ঐক্যের শক্ত ভীত তৈরীতে এই সংগঠন কাজ করে যাবে।

বক্তারা জানান, প্রবাসীদের বিভিন্ন সমস্যার সমাধানের পাশাপাশি ইতালীয় কমিউনিটিতে বাংলাদেশকে তুলে ধরতে কাজ করবে এই সংগঠনটি। এসময় বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কাম্পানীয়ার পূর্ণাঙ্গ কমিটি সামাজিক জটিলতা নিরসনে এবং বিশেষ করে প্রবাসী বাংলাদেশীদের আর্ত-মানবতার সেবার পাশে থাকার আন্তরিক সহযোগিতার আশ্বাস দেন তারা।

শেয়ার করুন