চর ইসলামপুর এলাকায় মুক্তিযুদ্ধের সময়কার অনেক স্মৃতি রয়েছে

নিজস্ব প্রতিবেদক


বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, চর ইসলামপুর এলাকায় মুক্তিযুদ্ধের সময়কার অনেক স্মৃতি রয়েছে আমার। এখানকার মানুষ আমাকে ও আমার সহযোদ্ধাদের আশ্রয় দিয়েছেন, সহায়তা করেছেন, রান্না করে খাইয়েছেন। তাই চর ইসলামপুর এলাকার মানুষেদের প্রতি আমার অন্যরকম আকর্ষণ রয়েছে, কৃতজ্ঞতা রয়েছে।

রোববার দুপুর ১২ টায় বিজয়নগর উপজেলার চর ইসলামপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামী লীগের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, আমি এমপি নির্বাচিত হয়েই জেলা ও উপজেলা সদর থেকে বিচ্ছিন্ন এবং বারবার বঞ্চিত এলাকা চর ইসলামপুরের সাথে ঢাকা-সিলেট মহাসড়কের রামপুর পর্যন্ত সড়ক নির্মাণের উদ্যোগ নিয়েছি। এলাকার দত্তখলায় একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠায় চেষ্টা করেছি, সেটি এখন এমপিওভুক্ত হয়েছে। এলাকার অন্যান্য রাস্তা-ঘাট ও স্কুল মাদ্রাসার উন্নয়নে আমি নিবেদিত থাকতে চেষ্টা করেছি। আমি আমৃত্যু চর ইসলামপুরসহ আমার নির্বাচনী এলাকার মানুষের সেবা ও কল্যাণে নিজেকে আমি নিবেদিত রাখবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দানা মিয়া ভূঞার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুৃল বারী চৌধুরী,সাবেক শ্রম সম্পাদক শেখ মো.মহসিন,বিজয়নগর উপজেলা সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা প্রমুখ।

শেয়ার করুন