মালয়েশিয়ায় নাইট ক্লাবে অভিযান, পাঁচ বাংলাদেশিসহ গ্রেফতার ৪৫

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

মালয়েশিয়ার কয়েকটি নাইট ক্লাবে অভিযান চালিয়ে পাঁচ বাংলাদেশিসহ ৪৫ অভিবাসীকে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ। বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে এ অভিযান চালানো হয়।

এর মধ্যে মেলাকা প্রদেশের একটি নাইট ক্লাবে অভিযান চালিয়ে ২০ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের মধ্যে ১৫ জন্য থাইল্যান্ডের নাগরিক, সবাই নারী। এই ১৫ নারী ও পাঁচ বাংলাদেশি ওই নাইট ক্লাবের কর্মচারী।

universel cardiac hospital

একই সময়ে অন্য প্রদেশের কয়েকটি নাইট ক্লাবে অভিযান চালানো হয়। গ্রেফতার করা হয় আরও ২৫ জনকে। সব মিলিয়ে ৪৫ জনকে গেফতার করেছে অভিবাসন বিভাগ। গ্রেফতারদের সবার বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, তাদের কাছে বৈধ কোনো কাগজপত্র নেই। অনেকেই ওয়ার্ক পারমিট বা পারমিট পাসের শর্ত লঙ্ঘন করে ভিজিট ভিসায় মালয়েশিয়ায় প্রবেশ করেছেন। এরপর যৌনকর্ম ও বডি মাসাজের মতো কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছেন। ফলে সমাজে অপরাধ প্রবণতা বৃদ্ধি পাচ্ছে। এ কারণেই এই অভিযান পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) মালয়েশিয়ান পুলিশের এক বিবৃতিতে বলা হয়, গ্রেফতার বিদেশি নারীদের নাইট ক্লাবে গ্রাহকদের আকৃষ্ট করার জন্য রাখা হয়েছিল। তারা নাইট ক্লাবে আসা পুরুষদের মনোরঞ্জন করে প্রতিরাতে জনপ্রতি ২০০ থেকে এক হাজার রিঙ্গিত আদায় করে আসছিলেন।

শেয়ার করুন