ভুলভ্রান্তি করলে শাস্তি ভোগ করতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ভুলভ্রান্তি হতেই পারে। কেউ ভুলভ্রান্তি করলে তাকে আইন অনুযায়ী শাস্তিভোগ করতেই হবে। জনপ্রতিনিধি বা পুলিশ, সে যে–ই হোক না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। সেখানে আমাদের কোনো ছাড় নেই। আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জ নগরের চাষাঢ়ায় অবস্থিত নবনির্মিত বিকেএমইএর (বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন) নতুন সাততলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বদলে গেছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প শুধু তিনিই। প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে শিল্প স্থাপনে উদ্যোগ নিতে বলেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি-বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পরামর্শে আইসিটি সেক্টর এগিয়ে গেছে। এ ছাড়া ওষুধ খাতে দেশ এগিয়ে যাচ্ছে।

universel cardiac hospital

স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ইঙ্গিত করে বলেন, আমাদের দেশের আরেক প্রধানমন্ত্রী বিনা পয়সায় সাবমেরিন কেব্‌ল সংযোগ দিতে চাইলেও দেশের সব খবর ফাঁস হয়ে যাবে বলে তিনি সাবমেরিন সংযোগ নিলেন না। এটাকে আমরা মূর্খতা বলব না কী বলব, জানি না।

আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে শিল্প পুলিশ গঠন করা হয়েছে। তারা মালিক ও শ্রমিকদের সঙ্গে একটি সেতুবন্ধ তৈরি করে দিয়েছে। আগে শ্রমিকেরা অসন্তুষ্ট হলে কারখানা ভাঙচুর করে নিজের পায়ে কুড়াল মারতেন। এখন আর তা হয় না। আমাদের নেতারা যখন পুলিশের সুনাম করেন, আমার কাছে খুব ভালো লাগে। পুলিশ ভালো কাজ করলে সবাই প্রশংসা করেন।

শেয়ার করুন