প্রতারণার অভিযোগে সালমানের নায়িকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

মত ও পথ ডেস্ক

জারিন খান। ফাইল ছবি

আর্থিক প্রতারণার অভিযোগে সালমান খানের নায়িকা জারিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। তার বিরুদ্ধে অভিযোগ, অগ্রিম ১২ লাখ টাকা নিয়েও পূজা উদ্বোধন করতে যাননি নায়িকা।

এ ঘটনায় ২০১৮ সালে জারিনের বিরুদ্ধে মামলা করে কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। সেই মামলাতেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

universel cardiac hospital

এর আগে জারিন খানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় কলকাতার নারকেলডাঙা থানা পুলিশ। জারিন ছাড়াও তার সাবেক ম্যানেজারের বিরুদ্ধেও একই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ছয়টি কালীপূজার উদ্বোধন করার চুক্তি করে এক ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের কাছ থেকে ১২ লাখ টাকা নিয়েছিলেন জারিন খান। কিন্তু কথা রাখেননি তিনি। জানা যায়, যে দিন কলকাতায় যাওয়ার কথা ছিল, সেদিন একের পর এক প্লেন বাতিল করে শিডিউল পেছাতে থাকেন।

ইভেন্ট প্রতিষ্ঠানটির দাবি, ফোনেই জারিন খান হুমকি দেন, ‘তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায় দেখে নেব।’ এ ঘটনার পর মুম্বাইয়ে কাজ পেতেও বাধার মুখে পড়ে ওই প্রতিষ্ঠানটি। এরপরই তারা নায়িকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করে নারকেলডাঙা থানায়।

সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন জারিন খান। যুবরাজ ছবিতে একসঙ্গে অভিনয় করেন জারিন ও সালমান। এরপর বীরেও একসঙ্গে কাজ করেন তারা। পাশাপাশি রেডি ছবিতে ক্যারেক্টার ঢিলা গানে একসঙ্গে ঝড় তুলেছিলেন তারা। তবে বলিউডে জারিনের ক্যারিয়ার সেভাবে শ্রীবৃদ্ধি পায়নি। ক্যাটরিনার মতো দেখতে বলে হাত থেকে অনেক কাজই হারান জারিন। একের পর এক ছবি করলেও সেভাবে জনপ্রিয়তা পাননি অভিনেত্রী।

শেয়ার করুন