ইসলামের প্রকৃত সত্য মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, ইসলামের প্রকৃত সত্য জেনে মানুষের মাঝে সেটি ছড়িয়ে দিতে হবে। কথায় আছে, আল্লাহর ছায়া হচ্ছে সুলতান। আমাদের শাসক হচ্ছে শেখ হাসিনা। তিনি আমাদের জন্য সুলতান। যে সুলতানকে অপমান করে সে আল্লাহকে অপমান করে। এটি মনে রেখে সবাইকে ধারণ করতে হবে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ঢাকা মেট্রো পলিটন পুলিশের এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী আরও বলেন, আমরা যারা বাংলাদেশের অস্তিত্বে বিশ্বাস করি, জাতীয় সংগীত বিশ্বাস করি, ‘আমার সোনার বাংলা, আমি তোমার ভালবাসি’ বিশ্বাস করি, জাতীয় পতাকা উত্তোলন করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি, আসুন আমরা সকলে একত্রিত হই। একত্রিত হয়ে যে আধুনিক যে শত্রু বের হয়ে উগ্রবাদ ছড়াচ্ছে সেটিকে আমরা মোকাবেলা করি।

অনুষ্ঠানে ডিএমপির সোয়াট কমান্ডার জাহিদুল ইসলাম সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মো. জয়নাল আবেদিনসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণিপেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন