পাকিস্তান ক্রিকেটে ‘অশান্তি’, হাফিজের পদত্যাগ

মত ও পথ ডেস্ক

মোহাম্মদ হাফিজ। ফাইল ছবি

এশিয়া কাপ থেকে বিদায়ের পর পাকিস্তানের ক্রিকেটাররা কোন্দলে জড়িয়েছেন। সেই তথ্য আবার ফাঁস হওয়ার অভিযোগ উঠেছে। বোর্ড কর্মকর্তারা বৈঠকে বসে উচ্চবাচ্য করেছেন। সেখানেও এশিয়া কাপের পারফরম্যান্স নিয়ে অসন্তোষ প্রকাশ করা হয়েছে। 

এর মধ্যে হুট করে পিসিবির চাকরি ছেড়ে দিয়েছেন মোহাম্মদ হাফিজ। প্রফেসর খ্যাত পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) টেকনিক্যাল কমিটির সদস্য ছিলেন। 

universel cardiac hospital

দায়িত্ব ছেড়ে দেওয়ার বিষয়ে এক টুইটে হাফিজ লিখেছেন, ‘পিসিবির টেকনিক্যাল কমিটির পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমাকে সুযোগ দেওয়ার জন্য জাকা আশরাফ মহোদয়কে ধন্যবাদ।’ 

দায়িত্ব ছেড়ে দেওয়ার কোন কারণ উল্লেখ করেননি হাফিজ। তবে জাকা আশরাফ পাকিস্তান ক্রিকেট নিয়ে কোন পরামর্শ চাইলে তিনি সহায়তার হাত বাড়িয়ে দেবেন বলে উল্লেখ করেছেন, ‘জাকা আশরাফ পাকিস্তান ক্রিকেটের জন্য আমার সৎ পরামর্শ চাইলে যেকোন সময় তাকে সহায়তা করবো। পাকিস্তান ক্রিকেটের জন্য শুভকামনা।’ 

পিসিবি মিসবাহ উল হককে প্রধান করে তিন সদস্যের টেকনিক্যাল কমিটি গঠন করে। যেখানে ছিলেন ইনজামাম উল হকও। পরে ইনজি পিসিবির প্রধান নির্বাচক হয়েছেন। মিসবাহ-হাফিজকে পাকিস্তানের আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটের কাঠামো, সিডিউল, কন্ডিশন, অবকাঠামো বিষয়ে সুপারিশ করার দায়িত্ব দেওয়া হয়েছিল।

শেয়ার করুন