দ্বিতীয় ওয়ানডের আগে বাংলাদেশ স্কোয়াডে হাসান

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখানে ছিলেন না পেসার হাসান মাহমুদ। বৃষ্টিতে প্রথম ওয়ানডে ভেসে যাওয়ার পর আগামীকাল (শনিবার) দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। তার আগের দিন হঠাৎ করে টাইগার স্কোয়াডে ভেড়ানো হয়েছে হাসানকে। শুক্রবার এক বিবৃতিতে এ তথ্য জানায় বিসিবি। নতুন এক ক্রিকেটার দলের সঙ্গে যোগ দেয়ায় বর্তমানে ১৬ জনে পরিণত হয়েছে বাংলাদেশ দল।

এর আগে কিউইদের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে দলে ফিরেছিলেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও ব্যাট করার সুযোগ হয়নি তাদের। বৃষ্টির কারণে শেষ পর্যন্ত বাতিল হয় ম্যাচটি।

universel cardiac hospital

শনিবার দুপুর দুইটায় মিরপুরে সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের বিপক্ষে লড়বে টিম টাইগার্স। প্রথম ওয়ানডের মত এদিনও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। ঢাকায় এদিন দুপুর থেকে সন্ধ্যার পূর্ব পর্যন্ত ৫.৭ মিলি মিটার বৃষ্টির ৭৮ শতাংশ সম্ভাবনা রয়েছে।

সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে টাইগার একাদশে পরিবর্তন আসতে পারে। প্রথম ওয়ানডে ম্যাচে দুই পেসার নিয়ে মাঠে নেমেছিল টাইগাররা। দ্বিতীয় ওয়ানডেতে তিন পেসার নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ। তানজিম সাকিব, মুস্তাফিজের পাশাপাশি একাদশে দেখা যেতে পারে হাসানকে।

বাংলাদেশ দল (সম্ভাব্য)

লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, নুরুল হাসান, মাহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান, তানজিদ হাসান, জাকির হাসান, রিশাদ হোসেন, খালেদ আহমেদ, হাসান মাহমুদ।

শেয়ার করুন