টাইগার-৩ : শাহরুখ-সালমানের টানা ১০ মিনিটের অ্যাকশনে যা থাকছে

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

করোনা মহামারির পর ধুঁকতে থাকা বলিউডে প্রাণ ফিরিয়েছেন বাদশা শাহরুখ খান। ২০২৩ সাল ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য একটি দুর্দান্ত বছর। পাঠান, কিসি কা ভাই কিসি কি জান ও জওয়ান ঝড়ে কেঁপেছে বক্স অফিস। এবার বছরের শেষ প্রান্ত আরও রাঙিয়ে দিতে আসছে আরেকটি শক্তিশালী সিনেমা। বলিউডের ভাইজান সালমান খানের টাইগার-৩ এর প্রথম ঝলক প্রকাশিত হওয়ার পরই শুরু হয়েছে উন্মাদনা। আসন্ন দীপাবলিতে বড় পর্দায় বিস্ফোরণ আনতে চলেছে টাইগার-৩।

এ সিনেমায় পাঠান-টাইগার পুনর্মিলন হবে। শাহরুখ খান টাইগার-৩ এ দীর্ঘ সময়ের জন্য স্ক্রিন স্পেস শেয়ার করবেন। আপনি যদি ‘টাইগার কা মেসেজ’ ভিডিওতে শাহরুখ খানকে দেখতে না পেয়ে থাকেন, তবে তিনি সেই ব্রিজে টাইগারকে উদ্ধার করতে বাইকে করে নীল শার্ট পরা লোকটি। টাইগার-৩ এ সলমন ও শাহরুখ খানের অ্যাকশন সিকোয়েন্স ২৫ মিনিটের। পাঠানে শাহরুখ ও সলমনের অ্যাকশন সিকোয়েন্সটি ১৫ মিনিটের ছিল। এবার ভক্তরা টাইগার-৩ এ ১০ মিনিট বেশি ট্রিট পাবেন।

universel cardiac hospital

পরিচালক মনীশ শর্মা যিনি শাহরুখ খানের এর সঙ্গে ফ্যান-এ কাজ করেছেন, তিনি দর্শকদের দিতে চেয়েছিলেন সালমান-শাহরুখের জুটি। এই সিকোয়েন্সটি ১৩ থেকে ১৫ দিনের মধ্যে সেটে শ্যুট করা হয়েছিল। ছবির বেশিরভাগ প্রোমো এই বিশেষ দৃশ্যের। নির্মাতারা খুব স্মার্টভাবে শাহরুখ এর অংশটি গোপন রেখেছেন।

সালমান ভক্তদের জন্য ‘টাইগার কা মেসেজ’ ভিডিওটি একটি বিশেষ ট্রিট। এতে কিছু অত্যাশ্চর্য অ্যাকশন সিকোয়েন্স দেখায় যেখানে সালমান ভারতের কাছে একটি চরিত্রের শংসাপত্র চেয়েছিলেন। সিনেমার বর্ধিত ক্যামিওতে শাহরুখ ছাড়াও, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি অভিনয় করেছেন।

শেয়ার করুন