আমাদেরও ভিসা নীতি আছে, নির্বাচনের প্রস্তুতি নেন: ফারুক খান

নিজস্ব প্রতিবেদক

যুক্তরাষ্ট্রের ভিসা বিধিনিষেধে ভয় না পেয়ে দলের নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান। তিনি বলেন, নির্বাচন করার প্রস্তুতি নিন। বিদেশিরা কী বলে, আমেরিকা কী বলে, ভিসা নীতি হবে, সেগুলো কেয়ার (গুরুত্ব) করি না। আমেরিকার ভিসা নীতি আছে, আমাদেরও ভিসা নীতি আছে। আমেরিকার ভিসা নীতিকে আমরা ভয় পাই না।

গত বুধবার বিকেলে রাজধানীর মিরপুর ১০ নম্বর ফলপট্টি এলাকায় আয়োজিত ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে ফারুক খান এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে নেতারা যুক্তরাষ্ট্রের ভিসা নীতি, বিএনপির আন্দোলন ঠেকানো ও আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতির বিষয়ে কথা বলেন।

universel cardiac hospital

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কর্নেল (অব.) ফারুক খান বলেন, জনগণ বিএনপির দুঃশাসন ভোলেনি। তারা আর বিএনপির সেই আমলে ফিরে যেতে চায় না। জনগণ উন্নয়নের পক্ষে ভোট দেবে। নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, সবাইকে বলতে হবে, তারা যেন সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেন।

বিএনপিকে ফাঁকা আওয়াজ দেওয়া বন্ধ করতে বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী। তিনি বলেন, ঈদের পরে আন্দোলন, পূজার পরে সরকার পতন, ১০ ডিসেম্বরের পর খালেদা জিয়ার কথায় দেশ চলবে। কত আওয়াজ। এখন ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিলেন, ৭২ ঘণ্টা হয়ে গেল, খবর নাই।

শেয়ার করুন