প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৭ শিল্পীর আঁকা ছবি নিয়ে প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ৭৭ শিল্পীর আঁকা প্রধানমন্ত্রীর ৭৭টি ছবি নিয়ে এক চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সাতদিন ধরে চলবে এই ভিন্নধর্মী প্রদর্শনী।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ঢাকা উত্তর সিটির নগর ভবনের ৬ষ্ঠ তলায় এই প্রদর্শনীর উদ্বোধন করা হয়। ‘আগামীর অনুপ্রেরণা’ শীর্ষক এ প্রদর্শনী চলবে আগামী ৪ অক্টোবর পর্যন্ত। এ ক’দিন প্রদর্শনীটি বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

universel cardiac hospital

প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম। চিত্রকর্মের প্রদর্শনী অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

এ ছাড়া ঢাকায় নিযুক্ত জাপান, ইতালি, সুইজারল্যান্ড, আলজেরিয়া, মরক্কো, থাইল্যান্ড, শ্রীলঙ্কা ও নেপালের রাষ্ট্রদূতসহ আরও প্রায় ৫০টি দেশের রাষ্ট্রদূত ও প্রতিনিধিরা এবং ঢাকায় অবস্থিত জাতিসংঘের অঙ্গসংস্থা ও আন্তর্জাতিক সংস্থার প্রধানেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন