দল ধর্মশালায় গেলেও যে কারণে সাকিব আহমেদাবাদ

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

গত ২৭ সেপ্টেম্বর দেশ ছেড়ে বাংলাদেশ দল অবস্থান করছিল ভারতের গুয়াহাটিতে। সেখানেই শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে। এবার সেই স্থান ছেড়ে ধর্মশালায় গিয়েছে টাইগাররা। এখানেই আগামী ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করবে এবারের বিশ্বকাপ মিশন।

আগামীকাল আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে সবশেষ আসরের দুই ফাইনালিস্ট দল ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের বিশ্বকাপের। আসরের তৃতীয় দিন আফগানিস্তানের বিপক্ষে বেলা ১১টায় ধর্মাশালায় হিমাচল প্রদেশ ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ। দলের দ্বিতীয় ম্যাচও অনুষ্ঠিত হবে এই খানে। এর আগে গতকাল বিকালে চার্টার্ড ফ্লাইটে করে গুয়াহাটি থেকে আড়াই হাজার কিলোমিটার দূরের হিমাচল প্রদেশের ধর্মশালায় পৌঁছায় টাইগাররা।

universel cardiac hospital

এদিকে, কোচিং স্টাফসহ দলের সবাই ধর্মশালা গেলেও অধিনায়ক সাকিব আল হাসান গিয়েছেন আহমেদাবাদ। যেখানে আগামীকাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে অংশগ্রহণকারী দলগুলোর অধিনায়কদের নিয়ে ‘ক্যাপ্টেন্স মিট’। আর এই আয়োজনে অংশগ্রহণ করতেই সাকিব উপস্থিত হয়েছে সেখানে। এটা শেষ করেই তিনি যোগ দিবেন দলের সঙ্গে।

শেয়ার করুন