ওরা তলেতলে করতে করতে তলিয়ে যাবে: রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী
ফাইল ছবি

তলেতলে আপস হয় না, ষড়যন্ত্র হয়। সরকার তলেতলে সেই ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টন এলাকায় এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী এ কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সম্প্রতি দেওয়া এক বক্তব্যের প্রসঙ্গ টেনে তিনি এ কথা বলেন।

গত মঙ্গলবার সাভারের আমিনবাজারে দলীয় এক কর্মসূচিতে ওবায়দুল কাদের জানান, তলেতলে সবার সঙ্গে আপস হয়ে গেছে। দুটি দেশের নাম উল্লেখ করে তিনি বলেন, ‘তলেতলে আপস হয়ে গেছে। আমেরিকার দিল্লিকে দরকার। দিল্লি আছে, আমরাও আছি। শেখ হাসিনা সবার সঙ্গে ভারসাম্য করে ফেলেছেন। আর কোনো চিন্তা নেই। যথাসময়ে নির্বাচন হবে।’

universel cardiac hospital

রুহুল কবির রিজভী বলেন, মাত্র কয়েক ঘণ্টার প্রস্তুতিতে আজকে এত বড় বিক্ষোভ মিছিল হয়েছে। এ কারণে সরকারের মন্ত্রীরা এখন কথার সুর পাল্টাচ্ছে। ওরা তলেতলে কথা বলে, ওরা তলেতলে আপস করে, ওরা তলেতলে ষড়যন্ত্র করে।

রিজভী নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনাদের এই মিছিলের কণ্ঠস্বর যত লম্বা হবে, যত জোরালো হবে, ততই ওরা তলেতলে করতে করতে তলিয়ে যাবে। তিনি আরও বলেন, বিভিন্ন দেশে গিয়ে ওরা তলেতলে আপস করে। তলেতলে তো আপস হয় না, ষড়যন্ত্র হয়। ষড়যন্ত্র করছে।

যুক্তরাজ্য সফরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী ‘অশোভন’ কথাবার্তা বলেছেন বলে অভিযোগ করেন রিজভী।

শেয়ার করুন