‘বিএনপি যতই আস্ফালন করুক, যথাসময়েই নির্বাচন’

নিজস্ব প্রতিবেদক

আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি যতই আস্ফালন করুক, এ নির্বাচন কমিশনের অধীনেই যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ আর অন্ধকার যুগে ফিরে যেতে চায় না। পুলিশ বাহিনী তফসিল ঘোষণার পর থেকে কমিশনের অধীনে থেকে দায়িত্ব পালন করবে।

রোববার (৮ অক্টোবর) বিকেলে নোয়াখালীর চাটখিল থানার নবনির্মিত ব্যারাক হাউজ ও কনফারেন্স হলের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

universel cardiac hospital

বিএনপিঘোষিত আন্দোলন কর্মসূচি নিয়ে সরকার ভীত নয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তারা ৯০ দিন টানা জ্বালাও-পোড়াও করে দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল। এখন জনগণ আর অন্ধকার সময়ে ফিরে যেতে চায় না। দেশে তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না। সংবিধান অনুযায়ী চলবে দেশ।’

পুলিশ বাহিনী প্রসঙ্গে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে পুলিশ। বিগত ১০ বছরে পুলিশ বাহিনীতে অনেক পরিবর্তন হয়েছে। জনগণের জানমালের নিরাপত্তায় সচেষ্ট রয়েছে এ বাহিনী।

এসময় নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহীম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন উপস্থিত ছিলেন।

সোনাইমুড়ী কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেওয়ার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর।

শেয়ার করুন