আমরা অনেক দূর এগিয়ে গিয়েছি: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ৭ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল উদ্বোধন করেছেন। এটি পৃথিবীর সর্বাধুনিক টার্মিনালগুলোর মধ্যে অন্যতম। এখন থেকে আমাদের এই অঞ্চলের লোকজন যারা বিদেশে যাবে তারাও এই আধুনিক বিমানবন্দরের সুবিধা ভোগ করতে পারবেন।

সোমবার বিকেলে বিজয়নগর উপজেলাধীন ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, আমদের সময়ে এই বিজয়নগরে শেখ হাসিনা সড়ক, রামপুর টু মনিপুর সড়ক (বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী সড়ক), সহেদেবপুর টু পাহাড়পুর, দেওয়ান বাজার (হরষপুর) টু সিঙ্গারবিল সড়ক, বিজয়নগর উপজেলা, বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সকল বিদ্যালয় পাকাকরণ করা হয়েছে, শত ভাগ বিদ্যুৎতায়ন ও কমিউনিটি ক্লিনিক হয়েছে। তারপরেও একদল মানুষ এসব কাজ চোখে দেখবে না, কারণ তারা চোখ থাকিতেও অন্ধ। মির্জা ফখরুল ইসলাম আলমগীরেরা এসব দেখেও না দেখার ভান করে।

ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত। ছবি: মত ও পথ

বর্ষীয়ান এই রাজনীতিবিদ বলেন, শেখ হাসিনা সরকারের আমলে আমরা অনেক দূর এগিয়ে গিয়েছি। জিনিসপত্রের দাম কিছুটা বাড়ার কারণে আপনারা কিছুটা কষ্টে থাকলেও, কেউ না খেয়ে নাই। কারণ দেশে এখন অভাব নাই। আমাদের সময়ে মানুষ পায়ে জুতা পড়ে চলাচল করতে পারতো না, এখন কেউ খালি পায়ে হেঁটে চলাচল করে না। কাউকে আর লেংটি পড়তে হয়না। কারণ আমরা রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন সম্পন্ন করেছি। শেখ হাসিনা সড়ক নির্মাণের ফলে এখন মাত্র ৫০ টাকায় ব্রাহ্মণবাড়িয়া শহরে যেতে পারেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্ব কালীন দুগ্ধ ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতাসহ বিভিন্ন সুবিধা প্রদান করছে। প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের উপবৃত্তি দেয়া হচ্ছে। বেসরকারি চাকরিজীবী ও স্বল্প আয়ের মানুষের জন্য এই সরকার সার্বজনীন পেনশন ব্যবস্থা চালু করেছে।

মোকতাদির চৌধুরী বলেন, আমি কাজ করি। আমি কামলা হিসেবে ভালো, নাকি খারাপ সেটি বিবেচনার দায়িত্ব আপনাদের কাছে ছেড়ে দিলাম। নির্বাচনের আর দুই মাস বাকি। আপনারা যদি এই দুই মাস আমার জন্য পরিশ্রম করেন, আমি আপনাদের জন্য ৬০ মাস কাজ করব।

এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, সহ সভাপতি, হাজী হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

শেয়ার করুন