বগুড়ার সান্তাহারে সাংবাদিককে কুপিয়ে জখম

বগুড়া প্রতিনিধি

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

বগুড়ার সান্তাহার পৌর শহরে সাংবাদিক মনসুর আলীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ওই সাংবাদিককে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মনসুর আলী সান্তাহার পৌরসভার পোঁওতা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। তিনি ইনকিলাব পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি এবং সান্তাহার পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক।

universel cardiac hospital

আহত মনসুর ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন মনসুর আলী। সান্তাহার শহরের বাঁশহাটি এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে ছয়জন সন্ত্রাসী এসে তার মোটরসাইকেলের সামনে দাঁড়ায়। কোনো কথা না বলে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে মনসুরকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে মনসুর গুরুতর আহত হন। পরে তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা মোটরসাইকেল করে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মনসুর বলেন, তার সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। স্থানীয় বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে তার ওপর এই হামলা হতে পারে বলে তিনি ধারণা করছেন।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলে রাব্বী বলেন, মনসুর আলী বর্তমানে বিপদমুক্ত। তার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। উপজেলা বিএনপির সভাপতি আবদুল মহিত তালুকদার দ্রুত অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

শেয়ার করুন