আন্দোলন সফলে আর মাত্র কয়েকটা দিন: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

‘আর মাস নয়, মাত্র কয়েকটা দিন’ বাকি রয়েছে উল্লেখ করে সরকার হটানোর আন্দোলনে সবাইকে বুকে সাহস নিয়ে রাস্তায় বেরিয়ে আসার ডাক দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে কৃষিবিষয়ক এক সেমিনারে এই ডাক দেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এখন কিন্তু মাসও নেই, কয়েকটা দিন আছে, আন্দোলন সফলে সেই দিনগুলোকে বুকের মধ্যে সাহস নিয়ে সবাইকে রাস্তায় নামতে হবে। এই ১৫ বছরে আমাদের হাজার হাজার লোককে মেরে ফেলেছে। আমাদের লোককে গুম করেছে। আমাদের ৫০ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। গত বুধবার ঢাকা মহানগরীতে ৭৭ জনকে অ্যারেস্ট করেছে। কোনো কথা নাই, নামটা ঢুকিয়ে দিলে হয়ে গেল। এ অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে।

universel cardiac hospital

আন্দোলনের সফলতার বিষয়ে আশার কথা শুনিয়ে তিনি বলেন, কথা একটাই- আসুন, সবাই ঐক্যবদ্ধ হয়ে রাস্তায় নামি। আজকে একটা বিষয় আপনাদের আশা জোগাবে, সাহস জোগাবে যে- দেশের সব মানুষ এক হয়েছে, সব রাজনৈতিক দল এক হয়েছে। বাম-ডান সবাই কিন্তু একটা কথা বলছে যে, এই সরকারের অধীনে কখনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। শেষবারের মতো বলতে চাই, দয়া করে পদত্যাগ করুন, শান্তিতে আপনারা একটা নিরপেক্ষ নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা দিয়ে চলে যান, দেশে মানুষকে বাঁচতে দেন।

শেয়ার করুন