পূজা নিয়ে সংসদ সদস্য বাহারের মন্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সংগৃহীত ছবি

পূজাসংক্রান্ত বিষয়ে কুমিল্লা আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের মন্তব্য ব্যক্তিগত বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, সেটা তার ব্যক্তিগত বক্তব্য। আমরা সবাই তাকে এ রকম মন্তব্য থেকে বিরত থাকার জন্য পরামর্শ দিয়েছি। কুমিল্লাতে সর্বোচ্চ সতর্কতা নিয়ে সবাই তৈরি আছে।

আজ শুক্রবার সকালে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

universel cardiac hospital

পূজার সময় গুজব ঠেকানোর বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুটি কয়েক মানুষ যারা বাংলাদেশ সৃষ্টিতেও বিরোধিতা করেছে এবং যারা কিছু ভালো কাজ করেন, তাদের বিরুদ্ধে কাজ করে। এই দুষ্কৃতকারীরা সংখ্যায় খুবই কম, তারপরেও তারা ঘটনা ঘটিয়ে ফেলে। সে কারণে আমাদের নিরাপত্তা বাহিনী সর্বদা সচেষ্ট রয়েছে।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে ৬ অক্টোবর পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪ অক্টোবর কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি উপলক্ষে আয়োজিত সভায় সংসদ সদস্য বাহাউদ্দিন ‘মদমুক্ত পূজা’ করার কথা বলেছেন। এর মাধ্যমে তিনি সাম্প্রদায়িক কটাক্ষমূলক বক্তব্য দিয়েছেন এবং নিজের সাম্প্রদায়িক চেহারা উন্মোচিত করেছেন

শেয়ার করুন