সরে দাঁড়ালেন শাকিব, শরিফুল রাজের সঙ্গে ইধিকা

মত ও পথ ডেস্ক

ইধিকা-রাজ। ফাইল ছবি

বছর কয়েক আগে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘কবি’ শিরোনামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। এই ছবির গল্প শুনে সিনেমাটি নিজেই প্রযোজনা করতে চেয়েছিলেন শাকিব।

কিন্তু তেমনটা আর হয়নি। বরং পুরো সিনেমা থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। সূত্রের খবর, শাকিব খানের জায়গায় অভিনেতা শরিফুল রাজকে এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে।

universel cardiac hospital

চলতি মাসে পরিচালকের সঙ্গে কলকাতাও যাচ্ছেন নায়ক। ছবিতে রাজের সঙ্গে জুটি বাঁধবেন ‘প্রিয়তমা’ খ্যাত ইধিকা পাল। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র খবরটি নিশ্চিত করেছে। তবে পরিচালক, নায়ক এখনই এই বিষয়ে মন্তব্য করতে রাজি নন।

প্রাথমিকভাবে কথা পাকাপাকি। সব ঠিক থাকলে আগামী সপ্তাহে সিনেমাটির পরিচালক কল্লোল কলকাতায় গিয়ে অফিসিয়ালি চুক্তি করবেন ইধিকার সঙ্গে।

এ বিষয়ে রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘কাগজ-কলমে কোনো কিছু চূড়ান্ত না হলে তা সম্পর্কে আমার বলাটা উচিত না। কাজ শুরু হলে তো অবশ্যই জানতে পারবেন। কত কিছুরই তো কন্ট্রাক্ট হয়। কাজ শুরু আর হয় কয়টির? তাই আমি অফিসিয়ালি কিছু জানাতে চাই না। তবে ইধিকা পাল ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজ করলে নিশ্চয়ই ভালো কিছু হবে।’

শরিফুল রাজ সবশেষ কাজ করেছেন চিত্রনায়িকা বুবলীর সঙ্গে ‘দেয়ালের দেশ’ সিনেমায়। শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

শেয়ার করুন