২৭ অক্টোবর থেকে ভারতে শাকিব খানের শুটিং

মত ও পথ ডেস্ক

শাকিব খান
ফাইল ছবি

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। ‘দরদ’ সিনেমার কাজে অংশ নিতে গতকাল (২৪ অক্টোবর) সকালে মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি। জানা গেছে, আগামী ২৭ অক্টোবর থেকে টানা শুটিং শুরু হচ্ছে তার ভারতে।

গত ১৫ অক্টোবর ভারতের মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল শাকিব খানের। সিনেমাটির শুটিং শুরুর আগে মুম্বাইয়ে ফটোশুট, স্ক্রিপ্ট রিডিং সেশন, লুকসেট হওয়ার কথা ছিল; কিন্তু যথাসময়ে ভিসা হাতে না আসায় ঘোষিত সময়ে ভারতে যেতে পারেননি।

universel cardiac hospital

রোববার রাতে শাকিব খানসহ টিমের অন্যরা ভিসা পেয়েছেন। খবরটি নিশ্চিত করেছেন সিনেমার অন্যতম প্রযোজক কামাল মোহাম্মদ কিবরিয়া ও পরিচালক অনন্য মামুন।

পরিচালক অনন্য মামুন বলেন, ‘দরদ’ সিনেমার শুটিংয়ের সব কাজ শুরু হয়েছে আরও আগে। রোববার রাতে শাকিব খানের ভিসা হয়েছে। ভিসা পেতে দেরি হলেও আমাদের কোনো কাজ থেমে ছিল না। মুম্বাইয়ে সিনেমায় নায়িকা সোনাল চৌহানকে নিয়ে আমরা স্ক্রিপ্ট রিডিং সেশন করেছি। ভারতের আগামী ২৭ অক্টোবর থেকে টানা শুটিং শেষ করেই দেশে ফিরব।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনায় আছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় সিনেমাটি তৈরি হবে।

শেয়ার করুন