২৬ ও ২৭ অক্টোবর ঢাকায় মিছিল করবে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে ২৬ অক্টোবর ও ২৭ অক্টোবর রাজধানীর প্রতিটি ওয়ার্ডে মিছিল করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার তেজগাঁও ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভায় এ নিদের্শেনা দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

universel cardiac hospital

মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা নেতৃবৃন্দ ও নির্বাচিত দলীয় জনপ্রতিনিধিগণ এবং সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, ঢাকা জেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদকগণের সঙ্গে এ সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির কর্মসূচির আগেই মাঠ দক্ষলে রাখতে হবে উল্লেখ করে জাহাঙ্গীর কবির নানক নেতাকর্মীদের বলেন, বিএনপির কর্মসূচির আগেই মাঠ দক্ষলে রাখতে। ২৬ অক্টোবর ও ২৭ অক্টোবর ঢাকা শহরের প্রতিটি ওয়ার্ডে মিছিল করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

তিনি বলেন, ‘জেয়ছা কুকুর তেয়ছা মুগুর’ দিতে হবে। ২৮ তারিখের পরে যদি বিএনপি কোনো কর্মসূচি দেয়। তাহলে আমাদের রাজপথে থাকতে হবে। ঢাকা শহরকে ‘জয় বাংলা’র নগরীতে পরিণত করতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ২৮ অক্টোবর কে কেন্দ্র করে ঢাকা শহরে সন্ত্রাসী ঢুকে পড়েছে। আওয়ামী লীগ গণমানুষের দল, এই নগরীর মানুষদের অনিরাপদে ছেড়ে দেওয়া যাবে না। ২৮ তারিখ সকাল থেকে পাহাড়া বসাতে হবে। সারাদিন পাহাড়া দিয়ে দুপুর ২ টায় নেতাকর্মী নিয়ে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ হাজির হতে হবে। ১০ লক্ষ মানুষের উপস্থিতির মাধ্যমে প্রমাণ করতে হবে- এই দেশ জয় বাংলাদেশ। এদেশ বঙ্গবন্ধু দেশ। এদেশের মানুষ শেখ হাসিনার পক্ষে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণ প্রমুখ

শেয়ার করুন