গণফোরামের সভাপতির পদ ছাড়লেন ড. কামাল

নিজস্ব প্রতিবেদক

বক্তব্য দিচ্ছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন
গণফোরামের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দিচ্ছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। ছবি : সংগৃহিত

গণফোরামের সভাপতি পদ থেকে অব্যাহতি নিলেন দলটির প্রতিষ্ঠাতা সভাপতি ড. কামাল হোসেন। আজ শুক্রবার (২৭ অক্টোবর) রাজধানীর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত বিশেষ জাতীয় কাউন্সিলে এ ঘোষণা দেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, দলের প্রতিষ্ঠালগ্ন থেকে আপনাদের নিয়ে পথ চলেছি, জাতীয় সমস্যা ও সংকট নিরসনে ঐক্যবদ্ধভাবে কাজ করার চেষ্টা করেছি। কিন্তু আমার বয়স এবং শারীরিক অবস্থা বিবেচনায় এখন আর সক্রিয়ভাবে সভাপতির দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় আমি সব রাজনৈতিক কর্মকাণ্ড থেকে তথা গণফোরামের সভাপতির পদ থেকে অব্যাহতি নেওয়ার ঘোষণা দিচ্ছি। তবে আমি আমার ব্যক্তিগত অবস্থান থেকে দেশ ও জাতির জন্য সাধ্য মোতাবেক অবদান রাখতে চেষ্টা করব। দলের প্রতিও আমার আন্তরিকতা, দলের নেতাকর্মীদের প্রতি আমার আবেগ-অনুভূতি, সহানুভূতি-সহযোগিতা ও পরামর্শ সব সময়ই থাকবে।

universel cardiac hospital

কাউন্সিলে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মফিজুল ইসলাম খান কামাল ও সাধারণ সম্পাদক হয়েছেন ড. মো. মিজানুর রহমান। এক সপ্তাহের মধ্যে গণফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে বিশেষ জাতীয় কাউন্সিলে জানানো হয়। সেই সঙ্গে ড. কামাল হোসেন গণফোরামের ইমেরিটাস সভাপতি হিসেবে আজীবন দায়িত্বে থাকবেন।

শেয়ার করুন