নৈরাজ্যের হরতাল কেউ মানবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

নৈরাজ্যের হরতাল কেউ মানবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আমি ঘোষণা দিচ্ছি, এদের এই নৈরাজ্যের হরতাল কেউ মানবে না। এই অস্ত্র ভোতা হয়ে গেছে। এদের এই অস্ত্রে কোনো কাজ হবে না। শনিবার (২৮ অক্টোবর) বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আজকে বুঝলেন বিএনপি কত নোংরা দল, সন্ত্রাসী দল। আজকে তাদের পুরোনো চেহারা, সন্ত্রাসী চেহারা আবার জাতির সামনে তুলে ধরেছে। এদের বিরুদ্ধে খেলা হবে। আজকের অস্ত্রবাজি, আগুনসন্ত্রাস; বাংলার মাটিতে অবশ্যই এর বিচার হবে। এসব অপরাধের পর এদের বিচারে কোনো ছাড় নেই।

universel cardiac hospital

তিনি বলেন, রোববার সারা বাংলাদেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। আমরা শান্তি চাই। নির্বাচন, নির্বাচনের আগে ও পরে সব সময় আমরা শান্তি চাই। সামনে সন্ত্রাসীদের সঙ্গে খেলার মতো খেলতে হবে। এদের শিক্ষা দিয়ে দিতে হবে।

উল্লেখ্য, আজ রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি। শনিবার (২৮ অক্টোবর) বিকেলে নয়াপল্টনের মহাসমাবেশ থেকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ডাক দেন। অন্যদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, বিএনপি হরতাল ডেকেছে। আমরা এ হরতাল মানি না। আমরা রাজপথে থেকে এ হরতাল প্রতিরোধ করব।

শেয়ার করুন