ইসলামের খেদমতের নাম করে অনেকে নানা ধরনের বিভ্রান্তি ছড়ায়: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

ইসলামের খেদমতের নাম করে অনেকে নানা ধরনের বিভ্রান্তি ছড়ায় বলে অভিযোগ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি বলেছেন, আওয়ামী লীগকে ইসলামবিরোধী প্লাটফর্মে দাঁড় করিয়ে পবিত্র ধর্ম ইসলামকে ব্যবসার স্বার্থে একটি চক্র কাজে লাগাচ্ছে। এটা সবাইকে মনে রাখতে হবে।

universel cardiac hospital

সোমবার (৩০ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া জেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে উবায়দুল মোকতাদির চৌধুরী এসব কথা বলেন।

আনুষ্ঠানিকভাবে ভার্চুয়াল পদ্ধতিতে এই মসজিদের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া প্রান্তে প্রধান অতিথি হিসেবে জেলা মডেল মসজিদ প্রাঙ্গণে উপস্থিত থেকে উবায়দুল মোকতাদির বলেন, আমরা একটি সুন্দর মসজিদ করেছি। এই মসজিদ আমাদের ব্রাহ্মণবাড়িয়ার প্রধান জেলা মডেল মসজিদ। এই মসজিদকে কেন্দ্র করে আগামী দিনে ব্রাহ্মণবাড়িয়ার মুসলমানরা তাদের সমস্ত ধর্মীয় কর্মকাণ্ড এবং ধর্মভিত্তিক যে সাংস্কৃতিক কর্মকাণ্ড আছে তা এখান থেকে আমরা পরিচালনা করব।

তিনি বলেন, কিছু লোক ইসলামের নাম ভাঙিয়ে নিজে সুবিধা নেয়। এটি যেন না হয় এ ব্যাপারে আপনারা খেয়াল রাখবেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. বিল্লাল হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর বারী চৌধুরী মন্টুসহ বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন