রাতে সারাদেশে ৯ বাসে আগুন!

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

বিএনপির অবরোধ কর্মসূচির আগে গত রাতে সারাদেশে ৯টি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের মিডিয়া সেল জানিয়েছেন, শনিবার সন্ধ্যা ৭ থেকে রোববার সকাল সাড়ে ৬টার মধ্যে বাসগুলোতে উচ্ছৃঙ্খল জনতা আগুন দিয়েছে বলে খবর পাওয়া গেছে। এর বাইরে স্থানীয় আওয়ামী লীগের একটি কার্যালয়ও আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার খবর পাওয়া যায়।

মিডিয়া সেল জানায়, ঢাকা সিটিতে ৬টি বাসে আগুন দেওয়া হয়।

universel cardiac hospital

এ ছাড়া নারায়ণগঞ্জ ও গাজীপুরে দুটি এবং ভোলার চরফ্যাসনে একটি বাসে আগুন দেওয়া হয়। এ ছাড়া সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামী লীগ পার্টি অফিস এবং রংপুরের পীরগঞ্জে একটি পরত্যক্ত টায়ার আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

যেসব বাস ও স্থাপনায় আগুন দেওয়া হয়-

রাজধানীর নিউমার্কেট এলাকায় গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক পরিবহনের বাস, এলিফ্যান্ট রোডে গ্রিন ইউনিভার্সিটি বাস, সায়েদাবাদের মোড়ে রাইদা পরিবহনের বাস, গুলিস্তান পাতাল মার্কেটের সামনে মনজিল পরিবহন বাস, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড এলাকায় অনাবিল পরিবহনের বাস, ভোলার চরফ্যাশনের নতুন বাস স্টান্ডে যমুনা এক্সপ্রেস পরিবহনের বাস, সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামী লীগ পার্টি অফিস, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তিন রাস্তার মোড়ে গাড়ির পরিত্যক্ত টায়ারে আগুন, মাতুয়াইলের সাদ্দাম মার্কেটের কাছে বাসে আগুন, শ্যামপুরের জুরাইন বালুর মাঠ এলাকায় তুরাগ বাসে আগুন, মিরপুর ৬ নম্বরে বাসে আগুন এবং গাজীপুরের ভোগরা এলাকায় বাসে আগুন দেওয়া হয়।

শেয়ার করুন