নির্মাণে প্রসেনজিৎ, নায়িকা হচ্ছেন কঙ্গনা!

মত ও পথ ডেস্ক

প্রসেনজিৎ চ্যাটার্জি ও কঙ্গনা রনৌত। ফাইল ছবি

আশির দশকের শুরুর ভাগ থেকে এখনও দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন প্রসেনজিৎ চ্যাটার্জি। টলিউড ছাড়িয়ে বলিউডেও তিনি কাজ করে পাচ্ছেন প্রশংসা। তবে প্রসেনজিতের মনে নির্মাণের ক্ষুধাও রয়েছে। তাই ফের নির্মাণে হাত দিচ্ছেন বুম্বাদা।

এবারের প্রজেক্ট নির্মাণ হবে বলিউড থেকে। যেখানে নায়িকা চরিত্রে থাকতে পারেন কঙ্গনা রনৌত। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

universel cardiac hospital

গত ৩০ সেপ্টেম্বর নিজের জন্মদিনে প্রশেনজিৎ ঘোষণা দিয়েছিলেন, নতুন ছবি পরিচালনায় হাত দিতে চান তিনি।

উনবিংশ শতকে বাংলার মঞ্চে সবচেয়ে আলোচিত অভিনেত্রী নটী বিনোদিনীর জীবনের ঘটনাপ্রবাহ নিয়েই ছবিটি নির্মিত হবে। তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।

জানা গেছে, নটী বিনোদিনীর পরিকল্পনা ও চিত্রনাট্য তৈরি করেছিলেন পরিচালক প্রদীপ সরকার। যিনি চলতি বছরের মার্চে মারা যান। মূলত এর পরই ছবিটি হাতে নেন প্রসেনজিৎ। যেহেতু হিন্দিতে নির্মিত হবে, তাই ছবির আয়োজনও থাকছে বৃহৎ পরিসরে। প্রথমে কিছু অংশের শুটিং মুম্বাইতে, বাকি অধিকাংশ দৃশ্যের চিত্রায়ন হবে কলকাতা ও এর আশেপাশে।

যদিও খবরটি নিয়ে এখনই কোনও প্রতিক্রিয়া দেননি প্রসেনজিৎ কিংবা কঙ্গনা কেউই। তবে এরইমধ্যে এই খবরে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা।

প্রসঙ্গত, নটী বিনোদিনীর জীবন অবলম্বনে টলিউডেও একটি ছবি নির্মিত হচ্ছে। সেটায় অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। এটি প্রযোজনা করছেন দেব। পরিচালনায় রামকমল মুখোপাধ্যায়।

শেয়ার করুন