ব্রাহ্মণবাড়িয়ায় ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের বহুতল ভবন উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবন উদ্বোধন করা হয়েছে। রোববার (১২ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ৩টি ভবনের উদ্বোধন এবং দুটি ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে ভবনগুলোর নির্মাণ করা হয়েছে।

শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন গুলো হচ্ছে, উপজেলার উজানিসর জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, চান্দপুর তমিজউদদীন উচ্চ বিদ্যালয়ের চতুর্থতলা বিশিষ্ট “অধ্যাপক ফাহিমা খাতুন একাডেমিক ভবন”, সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের “অধ্যাপক ফাহিমা খাতুন একাডেমিক ভবন”, সুহাতা গার্লস উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট ও চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন।

universel cardiac hospital

উদ্বোধনী অনুষ্ঠাগুলোতে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, এই মুহুর্তে আমাদের সমাজপতিরা এমনকি রাষ্ট্রপ্রধানও একটি বিষয় নিয়ে খুবই বিব্রতকর পরিস্থিতিতে রয়েছেন, সেটি হলো মাদক। মাদক আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে ছেয়ে গেছে। আমাদেরকে এই অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যেতে হবে। মাদককে আমাদের পবিত্র কুরআন শরীফেও হারাম ঘোষণা করা হয়েছে। সুতরাং মাদক ব্যাবসার সাথে যারা জড়িত তাদেরকে বয়কট করতে হবে এবং শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদেরকে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন প্রমুখ।

শেয়ার করুন