বিএনপির অনেক নেতা নির্বাচনে অংশ নেবেন: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত ছবি

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দল হিসেবে নির্বাচনে অংশ না নিলেও তাদের অনেক নেতা অংশ নেবেন। বৃহস্পতিবার দুপুরে তথ্যমন্ত্রী রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে এক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তখন তিনি এ কথা বলেন। ‘রূপসী বাংলা’ শিরোনামে বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন এই প্রদর্শনীর আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, আপনারা দেখেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির দুই নেতা ঘোষণা দিয়েছেন যে তারা নির্বাচনে অংশগ্রহণ করবেন, তাদের সঙ্গে আরও শতাধিক প্রার্থী নির্বাচনে অংশ নেবেন। সুতরাং এগুলো করে বিএনপির কোনো লাভ হবে না।

universel cardiac hospital

উল্লেখ্য, গতকাল বুধবার বিকেলে বিএনপির নির্বাহী কমিটির দুই সদস্য খন্দকার আহসান হাবিব ও এ কে এম ফখরুল ইসলাম নতুন জোট ‘স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চ’ গঠনের ঘোষণা দিয়ে ভোটে অংশ নেওয়ার ঘোষণা দেন। অবশ্য এর কিছুক্ষণ পরই তাদের বহিষ্কার করে বিজ্ঞপ্তি পাঠায় বিএনপি।

নির্বাচনী তফসিল ঘোষণা নিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছে। নির্দিষ্ট দিনে, নির্দিষ্ট সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং জনগণের রায় নিয়ে নতুন সরকার গঠিত হবে। জনগণ ব্যাপকভাবে নির্বাচনে অংশ নেবে। একটি দল নির্বাচনে অংশ না নিলেও বহু দল নির্বাচনে অংশ নেবে, বিএনপির নেতারাও অংশ নেবেন।

শেয়ার করুন