প্রথম দিনে জাসদের মনোনয়ন ফরম কিনলেন ২১৩ জন

নিজস্ব প্রতিবেদক

ইনু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। আজ শনিবার প্রথম দিনে দলীয় সভাপতি হাসানুল হক ইনু (কুষ্টিয়া-২), সাধারণ সম্পাদক শিরীন আখতারসহ (ফেনী-১) ২১৩ জন দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

দলটির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে বেলা তিনটায় দলীয় মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দলের সভাপতি ও দলীয় মনোনয়ন বোর্ডের সভাপতি হাসানুল হক। এ সময় উপস্থিত ছিলেন দলীয় মনোনয়ন বোর্ডের সদস্যসচিব শিরীন আখতারসহ দলের শীর্ষ নেতারা।

universel cardiac hospital

দলের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও এদিন কার্যকরী সভাপতি রবিউল আলম যশোর-৩ আসন, মোশারেফ হোসেন লক্ষ্মীপুর-৪, এ কে এম রেজাউল করিম তানসেন বগুড়া-৪, নুরুল আকতার চট্টগ্রাম-৩ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অন্যান্য নেতা বিভিন্ন আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অনেক আসনে একাধিক প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

জাসদের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, মনোনয়ন ফরমের ফি নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার টাকা করে। ২১ নভেম্বর পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও জমা নেওয়া হবে। আর ২৩ নভেম্বর তালিকা প্রকাশ করা হবে।

শেয়ার করুন