হরতাল-অবরোধ বন্ধের আহ্বানে রাজপথে নায়ক-নায়িকা ও শিল্পীরা

বিনোদন প্রতিবেদক

দেশে চলমান হরতাল-অবরোধ বন্ধ করার আহ্বান জানিয়ে মানববন্ধন করেছেন শিল্পীরা। আজ শনিবার দুপুরে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। ‘ধ্বংসের বিরুদ্ধে শিল্পী সমাজ’ ব্যানার হাতে মানববন্ধনে অংশ নেন শোবিজ অঙ্গনের অভিনেতা, নায়ক-নায়িকা ও কণ্ঠশিল্পী। তাদের মধ্যে ছিলেন নায়ক রিয়াজ, ফেরদৌস, মাহিয়া মাহি, অভিনেতা তুষার খান, তারিন, শম্পা রেজা, এসডি রুবেল, চিত্রনায়িকা নিপুণসহ অনেকে।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, হরতাল-অবরোধ অভিধান থেকে হারিয়ে গিয়েছিল৷ সেই শব্দগুলো আবার ফিরে এসেছে৷ আমার বাচ্চারা যখন জিজ্ঞাসা করে, আমরা শুক্রবার-শনিবার কেন পরীক্ষা দেবো? রোববারে কেন অনলাইন ক্লাস করব? এই শিশুগুলো বেড়ে উঠছে, এতে তারা কী শিক্ষা নিয়ে বেড়ে উঠছে! অগ্নি সন্ত্রাস, বর্বরতা! এমনিতেই করোনার দুই বছর আমরা অনেক পিছিয়ে গেছি। একজন মানুষের সঠিক নেতৃত্বে দেশ এগিয়ে গেছে। আগামীতে আরও এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

universel cardiac hospital

নিপুন আক্তার বলেন, শেখ হাসিনাতেই তো আমাদের আস্থা। কারণ, আজকে আমি অভিনয় শিল্পী থেকে নারী উদ্যোক্তা হয়েছি একমাত্র তাঁর কারণে। আজকে যারা নারী উদ্যোক্তা হয়েছে তার অন্যতম কারণ শেখ হাসিনা। হরতাল অবরোধের কারণে আমাদের কর্মচারীরা কারখানায় আসতে পারছে না। বাসে উঠতে ভয় পাচ্ছে, এ কারণে আমরা ক্ষতিগ্রস্ত হচ্ছি। হরতাল-অবরোধ আমরা চাই না।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, আমরা এখানে উপস্থিত হয়েছি তার একমাত্র লক্ষ্য যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করতে পারি এবং আগামী নির্বাচনে বিপুল ভোটে তাঁকে জয়যুক্ত করতে পারি। আমরা শিল্পীরা সবাই নিজ নিজ জায়গায় থেকে যা যা করা দরকার, আমরা মাঠে থাকবো। প্রধানমন্ত্রী আমাদের জন্য অনেক কিছু করেছেন। আমরা চাই না, বিএনপি আবারও দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করুক।

শেয়ার করুন