নেতাকর্মীদের ভিড়ের কারণে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে পারলেন না কাদের

নিজস্ব প্রতিবেদক

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

মনোনয়ন ফরম বিক্রির সময় নেতাকর্মীদের উপচে পড়া ভিড়ের কারণে তিন দফা চেষ্টা করেও রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে পারেননি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে তিনি ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ফিরে যান।

প্রত্যক্ষদর্শী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) দুজন নেতা বলেন, রোববার বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানের জিপিও মোড় হয়ে কার্যালয়ে আসার চেষ্টা করেছিলেন ওবায়দুল কাদের। কিন্তু প্রচণ্ড ভিড়ের কারণে তিনি কার্যালয় পর্যন্ত পৌঁছাতে পারেননি। এই পথ হয়ে দুই দফা চেষ্টা করেও কার্যালয়ে ঢুকতে না পেরে বঙ্গভবনের সামনে গিয়ে ইউটার্ন নিয়ে আবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আসতে চেয়েছিলেন তিনি। কিন্তু ওই পথ হয়েও তিনি আসতে পারেননি।

universel cardiac hospital

ওবায়দুল কাদের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢুকতে পারছেন না, এই খবর পেয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া ও আরও অন্তত ১৫ জন পুলিশ সদস্যকে নিয়ে কার্যালয়ের পূর্ব পাশের সড়কে গিয়েছিলেন। তারা সেখানে ২০ মিনিট অপেক্ষা করেও ওবায়দুল কাদেরের দেখা না পেয়ে ফিরে এসেছেন।

এ বিষয়ে জানতে চাইলে রিয়াজ উদ্দিন বলেন, উৎসুক নেতাকর্মীদের উপচে পড়া ভিড়ের কারণে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছাতে পারেননি।

শেয়ার করুন