মনোনয়নপত্র কিনেছেন বিএনপির সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান

কিশোরগঞ্জ প্রতিনিধি

বিএনপি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান কিশোরগঞ্জ-২ আসন থেকে নির্বাচন করতে চান। এরই মধ্যে তিনি মনোনয়নপত্রও কিনেছেন। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এ আসন থেকে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলা নিয়ে কিশোরগঞ্জ-২। এ আসনের বর্তমান সংসদ সদস্য পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ। তিনি নৌকা প্রতীকে নির্বাচন করেন। এবার কিশোরগঞ্জ-২ আসনে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের ১১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে সবকিছু ছাপিয়ে আখতারুজ্জামানের মনোনয়নপত্র নেওয়ার বিষয়টি আওয়ামী লীগ-বিএনপি দুই দলের নেতাকর্মীদেরই ভাবাচ্ছে।

universel cardiac hospital

মনোনয়নপত্র কেনার বিষয়ে আখতারুজ্জামান বলেন, কটিয়াদী নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বিএনপি যদি নির্বাচনে যায়, তাহলে বিএনপির প্রার্থী হিসেবেই প্রতিদ্বন্দ্বিতা করতে চান। একটু এগিয়ে থাকার জন্য আগেভাগে মনোনয়নপত্র কিনেছেন বলে দাবি তার। মনোনয়নপত্র কেনার বিষয়টি কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম নিশ্চিত করেছেন।

বিএনপির নেতাকর্মীরা বলেন, আখতারুজ্জামান কটিয়াদীর বাসিন্দা। তিনি বীর মুক্তিযোদ্ধা। একসময় জেলা বিএনপির সভাপতি ছিলেন। বিএনপির মনোনয়ন নিয়ে ১৯৯১ ও ১৯৯৬ সালে টানা দুবার সংসদ সদস্যও নির্বাচিত হন। তখন আসনটি কেবল কটিয়াদী উপজেলা নিয়েই ছিল।

শেয়ার করুন