দলীয় নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন মোকতাদির চৌধুরী এমপি

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মতো ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় দলীয় নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

রোববার বিকেলে দলীয় মনোনয়ন ঘোষণার পর আজ সোমবার বিকেলে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সড়কপথে ভৈরব পৌঁছলেই নেতাকর্মীরা তাঁকে শুভেচ্ছা জানান, তারপর কুমিল্লা-সিলেট মহাসড়কের বিশ্বরোড এসে পৌঁছলে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

universel cardiac hospital

এসময় পথে তিনি বিশ্বরোডের রশিদ সুপার মার্কেটের সামনে তাঁকে বরণ করতে উপস্থিত থাকা নেতা-কর্মীদেরকে শুভেচ্ছা জানান। পরে সেখান থেকে দলীয় নেতা-কর্মীরা শোভাযাত্রা সহকারে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে নিয়ে আসেন।

সেখানে তিনি বঙ্গবন্ধু স্কয়ারে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তক অর্পণ করেন। সেখানে দলীয় নেতা-কর্মীরা তাঁকে সংবর্ধনা প্রদান করেন।

পরে জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় উবায়দুল মোকতাদির চৌধুরী চতুর্থবারের মতো তাঁকে দলীয় মনোনয়ন দেয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সংসদীয় বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের ভালোবাসা আমি কোনো দিন ভুলতে পারবোনা। আগামীদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। তিনি দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলম তারা দুলি, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন প্রমুখ।

শেয়ার করুন