বরিশাল-৩ আসনে রাশেদ খান মেননের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

বরিশাল প্রতিনিধি

রাশেদ খান মেনন

বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসন থেকে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। বুধবার দুপুরে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন দলের স্থানীয় নেতাকর্মীরা।

মেননের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক। এ সময় তার সঙ্গে ওয়ার্কার্স পার্টি বাবুগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক শাহিন হোসেনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

universel cardiac hospital

মোজ্জাম্মেল হক বলেন, বাবুগঞ্জ থেকে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের মনোনয়নপত্র সংগ্রহ করেছি। জোটের সিদ্ধান্তে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। তবে তার (রাশেদ খান মেনন) প্রতীক কী হবে সে সিদ্ধান্ত হয়নি। ৩০ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময়। তাই ওই দিন বিষয়টি নিশ্চিত করা হবে।

ওয়ার্কার্স পার্টির নেতারা জানান, জোটের হয়ে সমর্থন পেলে নৌকা প্রতীক, আর জোটের বাইরে নির্বাচন করলে দলীয় প্রতীক হাতুড়ি নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন মেনন। এ আসনে এবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন।

শেয়ার করুন