প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধিদল গণভবনে যায়। এই প্রতিনিধি দলে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ও পার্টির কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ। জাতীয় পার্টির উপদেষ্টা মাশরুর মওলা বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, কী বিষয়ে বৈঠক হয়েছে সে ব্যাপারে কিছু নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, মঙ্গলবার জাতীয় পার্টি (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, সরকার সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়েছে বলেই নির্বাচনে এসেছি। জাতীয় পার্টি নির্বাচন করবে দলীয় প্রতীকে, এককভাবে। আমরা চাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ। জাপা মহাসচিব বলেন, গত কয়েক বছরের স্থানীয় নির্বাচনের অভিজ্ঞতা সুখকর ছিল না। নির্বাচন কমিশন আশ্বাস দিয়েছে নির্বাচনের পরিবেশ সুন্দর হবে। নির্বাচন কমিশনের সঙ্গে সরকারও আশ্বস্ত করেছে ভালো পরিবেশ হবে।

universel cardiac hospital

চুন্নু আরও বলেন, নির্বাচনের পরিবেশ-পরিস্থিতি বোঝা যাবে প্রতীক বরাদ্দের পর। জাতীয় পার্টির এখন পর্যন্ত নয় জনের প্রার্থিতা বাতিল হয়েছে। ২৭২ জনের মনোনয়নপত্র বৈধ আছে। বাতিল হওয়া নয় জন আপিল করবেন। প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনের মধ্যে ২৮৯টিতে প্রার্থী ঘোষণা করে।

শেয়ার করুন