শাহরুখের ‘ডাঙ্কি’র ট্রেলার প্রকাশ্যে

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

বলিউড বাদশা শাহরুখ খান চলতি বছরের তৃতীয় সিনেমা নিয়ে কিছু দিনের মধ্যেই বড়পর্দায় হাজির হচ্ছেন। হাস্য, কৌতুক ও হৃদয় উজাড় করা ভালোবাসার দৃশ্যে পরিপূর্ণ ‘ডাঙ্কি’র ট্রেলার। এর সব কিছু রাজু হিরানির জগতে প্রবেশ করতে সাহায্য করবে। একাধিক তারকা অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কিং খান।

‘ডাঙ্কি’তে সবার মধ্যমণি হিসেবে দেখা যাবে শাহরুখ খান। তাকে ঘিরে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমন ইরানি, অনিল গ্রোভারের মতো তাবড় শিল্পীরা। পাঁচ বন্ধু, যাদের শখ লন্ডন পাড়ি দেওয়ার, কিন্তু পথে বাধা তাদের ইংরেজি না বলতে পারা।

universel cardiac hospital

ট্রেলারের শুরুতেই ট্রেনে চড়তে দেখা যায় শাহরুখ খানকে, বেশ পরিচিত ঢঙেই, সেই সঙ্গে নেপথ্য কণ্ঠে তারই বলতে থাকা সিনেমার প্রেক্ষাপট। এরপর ধীরে ধীরে মনু, সুখী, বুগ্গু, বল্লির সঙ্গে পরিচয় করান পর্দার হার্ডি।

পাঞ্জাবের সিনেমার মতো সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য, আর তার মাঝে ৫ বন্ধুর লন্ডন পাড়ি দেওয়ার স্বপ্ন, যা সত্যি করতে আপ্রাণ চেষ্টা করতে থাকেন হার্ডি। ট্রেলারের শেষের দিকে বৃদ্ধ বয়সের শাহরুখের দেখাও মিলল।

১৯৫৫ সাল থেকে শুরু হওয়া গল্পের সূত্র ধরে তাকে বর্তমান সময় পর্যন্ত নিয়ে আসবেন স্বয়ং কিং খান। এদিন ট্রেলার পোস্ট করে তিনি লেখেন, এই গল্প আমি শুরু করেছিলাম, লালটু থেকে! একে সমাপ্তও আমিই করব। আমার ‘উল্লু দে পটঠো’দের সঙ্গে।

‘ডাঙ্কি’র ট্রেলার আপনাদের এমন এক সফর দেখাবে যা রাজু স্যারের দৃষ্টিকোণ থেকে শুরু হয়েছিল। এ সিনেমা আপনাদের বন্ধুত্ব, জীবনের কমেডি ও ট্র্যাজেডির, বাড়ি ও পরিবারের নস্টালজিয়ার উন্মাদের মতো সফরের মধ্যে দিয়ে নিয়ে যাবে। অপেক্ষার অবসান হলো, ডাঙ্কি ড্রপ ৪ – মুক্তি পেল। ‘শাহরুখের ‘ডাঙ্কি’ মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

‘ডাঙ্কি’ সিনেমা প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন কিং খান ও রাজকুমার হিরানি। সিনেমার প্রযোজনা করেছেন রাজকুমার হিরানি ও গৌরী খান। অভিজাত যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁর লেখা এ সিনেমা দর্শকদের জন্য বড়দিনের উপহার হিসেবে আনছেন শাহরুখ।

এরই মধ্যে সিনেমার আরও তিন ধরনের প্রোমোশনাল ভিডিও প্রকাশ পেয়েছে। তার মধ্যে দুটি গান ও একটি টিজার ছিল। সবকটিই বেশ পছন্দ করেছেন দর্শক।

দীর্ঘ প্রায় ৪ বছরের বিরতি শেষে চলতি বছরের জানুয়ারি মাসে বড়পর্দায় ‘পাঠান’ নিয়ে হাজির হন শাহরুখ খান। বক্স অফিসে এ সিনেমা ঝড় তোলে, বলিউড দেখে বিপুল লাভের মুখ। এরপর ২০২৩ সালের সেপ্টেম্বরে মুক্তি পায় ‘জওয়ান’। দুটো সিনেমাই আলোড়ন তুলেছে।

শেয়ার করুন