বিজয়ের মাসে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ব্যাপক কর্মসূচি গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

মহান বিজয়ের মাস ব্যাপক কলেবরে উদযাপনের জন্য নানান কর্মসূচী গ্রহণ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ। ৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় অনুষ্ঠিত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সভায় এ কর্মসূচী গ্রহণ করা হয়।

শহরের হালদারপাড়াস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ জ্যেষ্ঠ সহসভাপতি মো.হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা এড.মাহবুবুল আলম খোকন, সৈয়দ মিজানুর রেজা, তাজ মো.ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, গোলাম মহিউদ্দিন খান খোকন, সৈয়দ নজরুল ইসলাম, শেখ মো.আনার, সৈয়দ এহতেশামুল বারী তানজিল, সেলিম রেজা হাবিব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম ভূঞা, সাধারণ সম্পাদক এমএএইচ মাহবুব আলম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন (উপজেলা চেয়ারম্যান,দায়িত্বপ্রাপ্ত), বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, ওয়াসেল সিদ্দিকী প্রমুখ।

বিজয় মাসের কর্মসূচির মধ্যে রয়েছে ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে আয়োজিত বঙ্গবন্ধু স্কয়ারে পুষ্পার্ঘ্য অর্পণ, মুক্তিযোদ্ধা-জনতার আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় যোগদান, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবসে সৌধ হিরন্ময়ে পুষ্পার্ঘ্য অর্পণ ও ১৬ ডিসেম্বর সকাল সাড়ে ৮ টায় লোকনাথ টেংকের পাড় থেকে বিজয় দিবসের আনন্দ শোভাযাত্রা, অবকাশ স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ ও বিকাল সাড়ে ৩ টায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে জেলা ছাত্রলীগ কর্তৃক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজয় মাসের কর্মসূচী বাস্তবায়নে জেলা আওয়ামী লীগ জ্যেষ্ঠ সহসভাপতি মো.হেলাল উদ্দিনকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুকে সদস্য সচিব করে উদযাপন পরিষদ গঠন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবসে পুষ্পার্ঘ্য অর্পণ, মুক্তিযোদ্ধা-জনতার আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবসে পুষ্পার্ঘ্য অর্পণ, শোভাযাত্রা ও আলোচনা সভা করবে ব্রাহ্মণবাড়িয়া মুৃক্ত দিবস উদযাপন পরিষদ। কর্মসূচিসমূহের মধ্যে থাকবে সকাল ১০ টায় বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, মুক্তিযোদ্ধা-জনতার আনন্দ শোভাযাত্রা ও সকাল ১১ টায় সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে আলোচনা সভা।

ব্রাহ্মণবাড়িয়া মুৃক্ত দিবস উদযাপন পরিষদ সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শেয়ার করুন