তৃতীয়বারের মতো প্রেসিডেন্ট হওয়ায় সিসিকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

মত ও পথ ডেস্ক

ফাইল ছবি

মিশরের প্রেসিডেন্ট হিসেবে পুনর্নির্বাচিত হওয়ায় আবদেল ফাত্তাহ আল সিসিকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সিসিরি কাছে পাঠানো এক চিঠিতে অভিনন্দন জানান তিনি।

চিঠিতে শেখ হাসিনা বলেন, আরব প্রজাতন্ত্র মিশরের প্রেসিডেন্ট হিসেবে পুনর্নির্বাচিত হওয়ায় বাংলাদেশ সরকার ও জনগণ এবং আমার নিজের পক্ষ থেকে আমি আপনাকে আন্তরিক অভিনন্দন জানাতে পেরে আনন্দিত।

universel cardiac hospital

তিনি বলেন, রাষ্ট্রের এই সর্বোচ্চ পদে টানা তৃতীয় মেয়াদে আপনার ব্যাপক বিজয় স্পষ্টভাবে আপনার অনুকরণীয় প্রতিশ্রুতি, ত্যাগ এবং জাতির প্রতি সেবাকে একত্রিত করে আপনার দূরদর্শী রাষ্ট্রনায়কত্বকে প্রকাশ করে।

‘বাংলাদেশ মিশরের সঙ্গে তার সম্পর্ককে উচ্চ অগ্রাধিকার দেয়, যা থেকে সহযোগিতার উদীয়মান ক্ষেত্রগুলোতে আমাদের সম্মিলিত অংশীদারত্ব আরও শক্তিশালী হয়।’ যোগ করেন প্রধানমন্ত্রী।

সরকারপ্রধান বলেন, উভয় দেশ দ্বিপাক্ষিক এবং বহুপাক্ষিক স্তরে একটি ঐতিহাসিক, ঐতিহ্যবাহী এবং বন্ধুত্বপূর্ণ সংযোগ এগিয়ে নিয়ে চলেছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আমরা একসঙ্গে বিদ্যমান অংশীদারত্বকে আরও গভীর ও শক্তিশালী করার জন্য সহযোগিতার নতুন উপায় অন্বেষণ করতে পারি।

শেখ হাসিনা সিসির সুস্বাস্থ্য, সুখ ও ব্যক্তিগত মঙ্গল এবং ভ্রাতৃপ্রতিম মিশরীয় জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

শেয়ার করুন