নিরাপদ ব্রাহ্মণবাড়িয়া নিশ্চিত করতে নৌকা মার্কায় ভোট চাইলেন প্রফেসর ফাহিমা খাতুন

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য এবং মাউশির প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন বলেছেন, উবায়দুল মোকতাদির চৌধুরী ১৩ বছর আপনাদের পাশে ছিল, আপনারা শুধু ১ দিন তাঁকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তাঁর মতো যোগ্য প্রার্থী আর নেই। সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদস্যু মুক্ত নিরাপদ ব্রাহ্মণবাড়িয়া নিশ্চিত করতে সবাই ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন।

দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নৌকা প্রতীকের সমর্থনে ২১ ডিসেম্বর বিজয়নগরের সতবর্গে পীরে কামেল সৈয়দ জিয়াইল কামাল জাকারিয়া সাহেব (মা: জি: আঃ) খানকা শরীফ আয়োজিত নারী সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার হলো গরীবের সরকার। ১৭ টি ভাতার আওতায় শেখ হাসিনা সরকার গরীবদের বিভিন্ন ভাতা নিয়মিত দিচ্ছেন। মোকতাদির চৌধুরী ১৩ বছর আপনার পাশে থেকে উন্নয়ন করেছেন সেই দাবি নিয়ে বলছি, টাকার কাছে ভোট বিক্রি করবেন না। তাঁর সময়ে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন তৈরি হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান সন্ত্রাস মুক্ত হয়েছে। মোকতাদির- ফাহিমা কল্যাণ ট্রাস্টের মাধ্যমে আমরা দরিদ্র মেধাবীদের প্রতিনিয়ত বিভিন্ন সুযোগ সুবিধা করে দিচ্ছি।

নারী সমাবেশ সভাপতিত্ব করেন এফবিসিসিআই-এর প্রাক্তন সহ সভাপতি শিল্পপতি আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম। সভাপতির বক্তব্যে তিনি বলেন শুধু উন্নয়নের জন্য মার্কা ছাড়াই রবিউল ভাইকে ভোট দিতে হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা নিশত, জেলা আওয়ামী লীগের প্রাক্তন কার্যনির্বাহী সদস্য কাজী হারিছুর রহমান, সৈয়দ জিয়াইল কামাল জাকারিয়া, বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাইদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন