পঁচা-দুর্গন্ধযুক্ত জিনিস নয়, বাজারে গেলে আপনার দুধই কেনা উচিত: মোকতাদির চৌধুরী

মোহাম্মদ সজিবুল হুদা ভূঁইয়া

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনটি খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন, আমি অনুরোধ করব আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং আপনার ভোটাধিকার প্রয়োগ করবেন। আমি দাবি করব, আপনারা আমাকে ভোট দিন। ভোট আপনাদের পবিত্র আমানত। আপনি কাকে ভোট দিবেন, সেটি চিন্তাভাবনা করে দিবেন। কিন্তু আমি মনে করি, আমি একজন দুধের ফেরিওয়ালা, বাজারে গেলে আপনার দুধই কেনা উচিত। দুধ ছাড়া পঁচা-দুর্গন্ধযুক্ত জিনিসের দিকে নিশ্চয়ই আপনার নজর যাবে না।

আজ ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতলী কাঁচা বাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন, সারা বাংলাদেশের উন্নয়ন, শেখ হাসিনার উন্নয়ন আপনাদের চোখের সামনে আছে। এটা দেখে বিচার-বিবেচনা করে এবং আগামী দিনে যে শেখ হাসিনা সরকার গঠন করতে যাচ্ছে, সেটাও আপনাদের চোখের সামনে। সুতরাং সংসদে আপনারা কাকে পাঠাবেন সেটি আপনাদের বিবেচনা করতে হবে।

তিনি বলেন, অনেক প্রার্থী আছে এখানে। কোনো প্রার্থী সম্পর্কে আমি কোনো কথা বলব না। বিবেচনা আপনাদের, বিচার আপনাদের। আমি কোনো দিন আপনাদের প্রতি কোনো ধরনের অন্যায় করিনি। আপনাদের কোনো ক্ষতি করিনি। এই কথাটি আপনারা একটু মনে রাখবেন। আমার সাধ্য অনুযায়ী, আল্লাহর ইচ্ছায় যতটা পেরেছি মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি। আপনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে যান, রাস্তাঘাটে যান, যেদিকেই যাবেন, শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া ও আমার চেষ্টার কথা সর্বত্রই দৃশ্যমান। সুতরাং আপনাদের কাছে বিনীত অনুরোধ, পঁচা-দুর্গন্ধযুক্ত জিনিস নয়, আপনারা একজন দুধের ফেরিওয়ালাকে সাদরে নিবেন।

এসময় তাঁর সঙ্গে শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে তিনি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন সংলগ্ন মোড়াইল বৌ বাজারেও গণসংযোগ করেন।

শেয়ার করুন