শাহরুখের ‘ডানকি’র অপেক্ষায় আমির

মত ও পথ ডেস্ক

ফাইল ছবি

রাজকুমার হিরানির পরিচালনায় ২০০৯ সালে ব্লকবাস্টার সিনেমা ‘থ্রি ইডিয়টস’ উপহার দিয়েছিলেন অভিনেতা আমির খান। ‘থ্রি ইডিয়টস’ বাদেও এই নির্মাতার ঝুলিতে রয়েছে অসংখ্য ব্যবসা সফল সিনেমা। 

বলিউডেও নিজের ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করেছেন রাজকুমার হিরানি। এর মধ্যেই রাত পোহালে (২১ ডিসেম্বর) মুক্তি পেতে চলেছে এই নির্মাতার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’। যেখানে প্রথমবারের মতো শাহরুখ খানের সঙ্গে কাজ করেছেন তিনি। 

universel cardiac hospital

সিনেমাটি মুক্তির আগেই রাজকুমার হিরানিকে শুভেচ্ছা জানিয়েছেন আমির খান। ‘ডানকি’ নিয়ে বলিউডের জনপ্রিয় এই তারকার উত্তেজনাও কম কাজ করছে না। এক ভিডিওবার্তায় তেমনটাই জানিয়েছেন আমির। 

রাজকুমার হিরানিকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা বলেছেন, আমার অন্যতম প্রিয় পরিচালক রাজু ইন্ডাস্ট্রিতে ২০ বছর পূর্ণ করে ফেলল। শাহরুখ আর তুমি একসঙ্গে ‘ডানকি’তে যে ম্যাজিক তৈরি করেছো, সেটা দেখার জন্য আমরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছি। অসংখ্য শুভেচ্ছা তোমাদের। সাফল্য তোমার পায়ে লুটিয়ে পড়ুক। কারণ তুমি গুণীর কদর করতে জানো। অনেক ভালোবাসা।

‘ডানকি’ পরিচালককে শুভেচ্ছা জানিয়েছেন তার ‘সাঞ্জু’ অভিনেতা রণবীর কাপুরও। ভিডিও বার্তায় ‘অ্যানিমেল’ তারকা বলেন, সিনে ইন্ডাস্ট্রিত আপনার সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছে। আমি হলফ করে বলতে পারি আপনার মতো আরেকটা ভালো মানুষ হয় না। এতটা বিনয়ী, ভালো, কঠোর পরিশ্রমী।

নিজের ‘ডানকি’ সিনেমার নির্মাতাকে বাহবা দিয়ে শাহরুখের মন্তব্য, আপনার সিনেমা দেখেই এই প্রজন্ম বড় হয়েছে। সে ‘মুন্না ভাই’, ‘পিকে’ হোক কিংবা ‘থ্রি ইডিয়টস’, লিস্ট আরও লম্বা…।

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে ‘ডানকি’ সিনেমার গল্প। কারণ, তাদেরই ‘ডানকি’ বলা হয়। গল্প এগোবে শাহরুখের চরিত্রকে কেন্দ্র করে। জীবনের সংগ্রাম নিয়েই দেখা যাবে ছবির মূল কাহিনি।
 
এই সিনেমার মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। ‘ডানকি’ প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমায় শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

শেয়ার করুন