গণসংযোগ থেকে বিএনপিকে ভোট দেয়ার আহ্বান জানালেন মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এ সময় তিনি বিএনপিকে ভোট দিতে আহ্বান করেন।

২৩ ডিসেম্বর (শনিবার) সকাল সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মোহাম্মদপুর, বিজেশ্বর, উলচাপাড়া গ্রামে, সুহিলপুর ইউনিয়ন পরিষদে এবং পৌরসভার নয়নপুরে প্রচার ও গণসংযোগ করেন তিনি।

universel cardiac hospital

এ সময় কর্মী-সমর্থকদের মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। পরে উলচা পাড়া এলাকায় পথ সভায় উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আমার বিএনপির বন্ধুরা নির্বাচনের মাঠে নেই। তাই যারা বিএনপির বন্ধু আছেন, তাদেরকে উদ্দেশ্যে করে বলি, আপনারা ভোট দেন। ভোটাধিকার প্রয়োগ করেন। এতে নিজের অধিকার রক্ষা হবে। দেশ রক্ষা পাবে। মানুষ স্বস্তি পাবে।

তিনি আরও বলেন, এখানে অনেকেই বলে ব্রাহ্মণবাড়িয়ায় উবায়দুল মোকতাদির আছে বলেই ব্রাহ্মণবাড়িয়ার নিরাপত্তা আছে। কিন্তু আমি ভাবি মাদক নিয়ে সারা বাংলাদেশ এখন যে যন্ত্রণা পোহাচ্ছে। এ যন্ত্রণা থেকে দেশকে মুক্তি দেয়া দরকার। আমাদের তরুণ ও যুব সমাজ যেন নষ্ট না হয় সে দিকে আমাদের খেয়াল রাখা দরকার।

এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন, আমি দুধের ফেরিওয়ালা। আমি দ্বারে দ্বারে ঘুরি দুধ বিক্রির জন্য। দুধ কিনবেন নাকি বাজারের পচা দুর্গন্ধ জাতীয় পানীয় কিনবেন সেটি আপনাদের ব্যাপার। আপনার সন্তান মাতাল হয়ে রাস্তায় ঘুরবে নাকি দুধ খেয়ে সুনাগরিক হয়ে দেশের সুনাম বৃদ্ধি করবে সেটি আপনারা বিবেচনা করবেন।

এ সময় তার সঙ্গে ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুবুল আলম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে উবায়দুল মোকতাদির চৌধুরীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। সম্প্রতি তিনি ফেসবুকে নিজের মদের ব্যবসাকে হালাল আখ্যায়িত করে বেশ সমালোচিত হন। রাজধানীতে লায়ন ফিরোজুর রহমান ওলিওর, এরাম, পিকক, ওলিও ইন্টারন্যাশনালসহ বেশ কয়েকটি মদের বার রয়েছে।

শেয়ার করুন