মোকতাদির চৌধুরী এমপির জমজমাট নির্বাচনী প্রচারণা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দক্ষিণাঞ্চলের মাছিহাতা ইউনিয়নের চান্দপুর, ভাদেশ্বরা, সুহাতা ও কাছাইট গ্রামে গণসংযোগ করছেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এই প্রচারণা শুরু করেন তিনি। প্রচার অভিযানকালে দলীয় নেতাকর্মীরা মিছিলে মিছিলে মুখরিত করে রাখে পুরো এলাকা। পরে তিনি কাছাইট বাজারে সংক্ষিপ্ত পথ সভা করেন।

universel cardiac hospital

সভায় প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীকে উদ্দেশ্য করে মোকতাদির চৌধুরী বলেন, ‘কিছু লোক আছে যারা সমাজের কথা ভাবে না। দেশের কথা ভাবে না। আমাদের সন্তানদের ভবিষ্যৎ নষ্ট হয়ে যেতে পারে, এমন সব কারবারের সঙ্গে জড়িত। আমরা বলব, আপনার সন্তান যেন নেশাগ্রস্ত না হয়, বা আপনার সন্তানকে নেশার ভেতরে বেঁধে ফেলে এমন মানুষদের সঙ্গে সম্পর্ক রাখবেন না। এমন মানুষকে আপনারা সমর্থন করলে নিজের পায়ে নিজে কুড়াল মারার সামিল হবে।’

এ সময়ে তিনি আগামী ৭ জানুয়ারি সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের সাবেক চোয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুবুল আলম, মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমীনুল হক পাভেলসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পরিষদের সদ্য পদত্যাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসে নিজের মদের ব্যবসাকে হালাল আখ্যায়িত করে বেশ সমালোচিত হন। রাজধানীতে লায়ন ফিরোজুর রহমান ওলিওর এরাম, পিকক, ওলিও ইন্টারন্যাশনালসহ বেশ কয়েকটি মদের বার রয়েছে।

শেয়ার করুন