আমি উন্নয়নের ফেরিওয়ালা: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা, সুহিলপুর, নন্দনপুর এবং বুধল গ্রামে গণসংযোগ করছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এই প্রচার অভিযান শুরু করেন তিনি।

universel cardiac hospital

সুহিলপুর বাজারে পথসভায় উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, কিছু লোক আছে যারা সমাজের কথা ভাবে না। তারা আপনাদেরকে এসে বলবেন তারা বঙ্গবন্ধুর সৈনিক। তাদের কথায় কান দেবেন না। আমি উন্নয়নের দুধের ফেরিওয়ালা। পচা দুর্গন্ধযুক্ত নিষিদ্ধ জিনিস মদ বিক্রি করি না। আমার বিশ্বাস আপনারা নিশ্চয়ই উন্নয়নের দুধের ফেরিওয়ালাকে বেছে নেবেন। আমি আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনাদের দোয়া এবং ভোট চাই।

তিনি বলেন, আমার জেলায় ৬টি আসনের মধ্যে তিনটি আসনে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হওয়ার পথে। আমার কপাল খারাপ, হয়তো আল্লাহর কাছে কোনো অপরাধ করেছি। তাই তিনি আমার কঠিন পরীক্ষা নিচ্ছেন।

উবায়দুর মোকতাদির বলেন, আমি এমপি হই আর না হই, জেলা আওয়ামী লীগের সভাপতি থাকব। সরকারও থাকবে আওয়ামী লীগের। ইনশাল্লাহ আপনাদের সেবায় নিয়োজিত থাকব।

এ সময় তার সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভুঁইয়া, সাধারণ সম্পাদক এমএইচ মাহবুবুল আলমসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের সদ্য পদত্যাগী চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এসে নিজের মদের ব্যবসাকে হালাল আখ্যায়িত করে সমালোচিত হন।

শেয়ার করুন