দেশে ডামি নির্বাচন করতে প্রতিবেশী দেশ হস্তক্ষেপ করেছে : রিজভী

মত ও পথ ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী
ফাইল ছবি

বাংলাদেশে ডামি প্রতারণার নির্বাচন আয়োজন করতে প্রতিবেশী দেশ সরাসরি হস্তক্ষেপ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

আজ (শুক্রবার) সকালে ধানমন্ডি ১৫ নম্বর ও আশপাশে লিফলেট বিতরণকালে এই অভিযোগ করেন রিজভী।

universel cardiac hospital

নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে চক্রান্ত হচ্ছে— প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, নির্বাচন নিয়ে চক্রান্ত করছেন আপনারা। বাংলাদেশে ডামি প্রতারণার নির্বাচন আয়োজন করতে প্রতিবেশি দেশ সরাসরি হস্তক্ষেপ করছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে তাদের দিয়ে হস্তক্ষেপ করাতে বাধ্য করছেন আপনারা। কিন্তু শেষ রক্ষা হবে না। ডামি নির্বাচন দেশের জনগণসহ বিশ্ববাসী মেনে নেবে না।

আগামী ৭ জানুয়ারি দেশে কোনো নির্বাচন হচ্ছে না বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, যা হচ্ছে তা অবৈধ নির্বাচন, তামাশার নির্বাচন, ইমিটেশন নির্বাচন। 

সরকার নির্বাচনের নামে জনগণকে ভেলকিভাজি দিচ্ছে বলে উল্লেখ করে রিজভী বলেন, দেশের মানুষ এমন প্রতারণার নির্বাচন চায় না। নির্বাচনের নামে কোনও প্রহসন চায় না। 

ভোটারদের ভোট কেন্দ্রে না গিয়ে নির্বাচন বর্জন করে শান্তিপূর্ণ প্রতিবাদ করার আহ্বান জানান রিজভী। 

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, নাদিয়া পাঠান পাপন প্রমুখ।

শেয়ার করুন