ভোট উৎসবে শামিল হওয়ার আহ্বান জানালেন মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা গ্রামে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নৌকা প্রতীকের সমর্থনে এ সভার আয়োজন করা হয়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে কোড্ডা গাউছিয়া দাখিল মাদ্রাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এসময় তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ময়লা আর্বজনা থেকে ১১ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্যে জার্মানির একটি কোম্পানির সহায়তায় প্রকল্প গ্রহণ করা হয়েছে। এখানে প্রায় শতভাগ ব্রাহ্মণবাড়িয়ার ছেলেমেয়ে কাজ করবে।

এছাড়া টেন্ডার, চাঁদাবাজি, সন্ত্রাস, চুরি ছিনতাই, টিকিট কালোবাজারি রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে। ব্রাহ্মণবাড়িয়াবাসীর প্রাণের দাবি একটি সরকারি মেডিকেল কলেজ এবং পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করার কথাও জানান তিনি।

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আপনারা উৎসবমুখর পরিবেশে ভোট দেয়ার জন্যে আগামী ৭ জানুয়ারি আপনারা ভোট কেন্দ্রে যাবেন। ভোট উৎসবে শামিল হবেন। আপনাদের মূল্যবান ভোট নৌকায় দেয়ার মাধ্যমে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্যে সহযোগিতা করবেন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মো. বাবুল মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম মাহবুবুল আলম, বীর মুক্তিযোদ্ধা মতি মিয়া, বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন