কালো টাকা বিতরণের অভিযোগে নিক্সন চৌধুরীর প্রার্থিতা বাতিল চেয়ে আবেদন

ফরিদপুর প্রতিনিধি

মজিবুর রহমান চৌধুরী

ভোটারদের মধ্যে কালো টাকা ছড়ানোর অভিযোগে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সনের প্রার্থিতা বাতিল চেয়ে আবেদন করা হয়েছে। ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের প্যাডে আজ শনিবার রিটার্নিং কর্মকর্তা ও ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদারের কাছে এ আবেদন করা হয়েছে।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এ আসনে নৌকার প্রার্থী কাজী জাফর উল্যাহর প্রধান নির্বাচনী এজেন্ট মুহম্মদ সাইফুর রহমান স্বাক্ষরিত ওই আবেদনে বলা হয়েছে, গত ২৮ ডিসেম্বর দুপুরে ভাঙ্গা থানার উত্তর পাশে কে এম কলেজের কাছে সেতুসংলগ্ন অটোস্ট্যান্ডে একটি নির্বাচনী সভায় প্রকাশ্যে ভোটারদের মাঝে টাকা বিতরণ করেছেন নিক্সন চৌধুরী। তিনি প্রকাশ্যে অর্থের মাধ্যমে ভোটারদের প্ররোচিত করে নির্বাচনী আচরণবিধি ৩(১) ধারার সুস্পষ্ট লঙ্ঘন করেছেন। নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে তাঁর প্রার্থিতা বাতিল করার জন্য জোর দাবি জানাচ্ছি।

universel cardiac hospital

এ বিষয়ে জানতে চাইলে ঈগল প্রতীকের প্রার্থী নিক্সন চৌধুরী বলেন, আমার নামে মিথ্যা প্রচার করা হচ্ছে। তারা খিচুড়ি খাওয়ার জন্য আমার কাছে কিছু টাকা চেয়েছিল, আমি তাদের বকশিশ হিসেবে দিয়েছি। আমি এভাবে অনেক গরিব-দুঃখী মানুষকে সহযোগিতা করে থাকি, এটা নির্বাচনী বিষয় না।

শেয়ার করুন