ভোট দিয়ে দেখাতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে জনগণ আছে: মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

আসন্ন ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি বলেছেন, ভোট দেয়ার মাধ্যমে বিশ্ববাসীকে দেখাতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জনগণ আছে।

প্রচার প্রচারণার শেষ দিনে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চম্পকনগর ইউনিয়নে উবায়দুল মোকতাদির চৌধুরী কলেজ মাঠে এক নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

সভায় প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, দেশের প্রতিটি উন্নয়নের সঙ্গে জনগণ আছে। আপনার একটা ভোট পেলে শেখ হাসিনার সরকার মজবুত হবে। আপনার ভোট পেলে গণতন্ত্র মজবুত হবে। দেশের স্বার্থে নৌকায় ভোট দেবেন। উন্নয়নের স্বার্থে ভোট দেবেন।

তিনি বলেন, আমি উন্নয়নের দুধের ফেরিওয়ালা। আমি দুধ বিক্রি করি। পচা দুর্গন্ধ যুক্ত জিনিস বিক্রি করি না।

উবায়দুল মোকতাদির বলেন, আপনারা পাশে থাকলে জননেত্রী শেখ হাসিনার ভিশন টোয়েন্টি-টোয়েন্টি বাস্তবায়ন হবে। আগামী ২০৪১ সালে উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে। আগামী দিনে উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকায় ভোট চান তিনি।

বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভূঞার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা মুকাই আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

এদিকে প্রচারণার শেষ দিনে বৃহৎ এই জনসভাকে কেন্দ্র করে দুপুরের পর থেকেই মিছিল সহকারে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। পরে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে সমাবেশস্থল।

শেয়ার করুন